ধুনটে ১০ টাকা চুরির অপরাধে স্ত্রীকে হত্যা

মুক্তিযোদ্ধার কণ্ঠ রিপোর্ট,
বগুড়ার ধুনট উপজেলায় ১০ টাকা চুরির অপরাধে স্ত্রী আর্জিনা খাতুনকে (৩৬) পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী রেজাউল করিমের (৪৪) বিরুদ্ধে।
শনিবার সকাল ৬টায় ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিষহরীগাছা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আর্জিনা খাতুন ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে।
নিহতের মেজ ছেলে রাজু আহম্মেদ (৯) জানায়, শুক্রবার রাত ৮টার দিকে বাবার পকেট থেকে ১০ টাকার একটি নোট হারিয়েছে বলে মাকে মারধর করে। এরপর রাতে মা-বাবা ও ভাই-বোনের সঙ্গে ঘুমিয়ে পড়ে রাজু। তারপর রাতে মা-বাবার মাঝে কী ঘটেছে তা বলতে পারে না রাজু।
শনিবার সকালে ঘুম থেকে ওঠে বাড়ির পাশে বাঁশ বাগানের ভেতর মায়ের (আর্জিনা) মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় রাজু ও তার পরিবারের লোকজন। তবে, সকাল থেকে বাবাকে খুঁজে পাওয়া যায়নি বলে জানায় রাজু।
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘শনিবার বেলা ১২টার দিকে ঘটনাস্থল থেকে আর্জিনার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’
এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রকৃত রহস্য উদঘাটন করা হবে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরিকালে দেখা যায়, নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।
মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/ ২৮ -০১-২০১৭ইং  / মো: হাছিব

আরও পড়ুন