খেলার খবর - January 28, 2017

বড় বোন কে হারিয়ে সর্বোচ্চ গ্র্যান্ডস্ল্যাম জয়ের ইতিহাস গড়লেন ছোট বোন

ক্রীড়া ডেস্ক,

বড় বোন ভেনাস উইলিয়ামসকে হারিয়ে সর্বোচ্চ গ্র্যান্ডস্ল্যাম জয়ের ইতিহাস গড়লেন মার্কিন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। শনিবার অস্ট্রেলিয়ান ওপেন জিতে নিজের ২৩তম গ্র্যান্ড স্ল্যাম ঘরে তুললেন এই নাম্বার ওয়ান।
৩৫ বছর বয়সী  সেরেনা ৬-৪, ৬-৪ সেটে স্টেফি গ্র্যাফিকে হারিয়ে প্রথম গ্র্যান্ডস্ল্যাম জিতেন। আর ভেনাসকে হারিয়ে জিতলেন ২৩তম শিরোপা। কিছুদিন আগে জার্মান তারকা অ্যাঞ্জেলিক কারবারকে সরিয়ে র‌্যাংকিংয়ের শীর্ষস্থান দখল করেন সেরেনা।
সেরেনার এমন অর্জনে প্রথম অভিনন্দন জানিয়েছেন ভেনাসই। তিনি বলেন, সেরেনাকে তোর ২৩তম শিরোপার জন্য অভিনন্দন। আমি সবসময়ই তোমার পাশে ছিলাম এবং থাকবো। আমি তোমাকে নিয়ে গর্বিত।’
সেরেনাও তার বোনের প্রতি সম্মান জানান। তিনি বলেন, ভেনাসকে ছাড়া আমি কখনোই ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জিততে পারতাম না। সে আমার অনুপ্রেরণা।
মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/ ২৮ -০১-২০১৭ইং  / মো: হাছিব

আরও পড়ুন

২ Comments

  1. Can I say what relief to uncover someone who in fact knows what theyre referring to on the net. You definitely learn how to bring a worry to light and make it important. More people have to look at this and understand this side of your story. I cant believe youre no more common because you undoubtedly have the gift.

  2. I just want to mention I’m newbie to blogging and absolutely savored you’re web-site. Most likely I’m want to bookmark your site . You absolutely have incredible writings. Thanks for sharing with us your webpage.

Comments are closed.