muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

নির্বাচন ছাড়া আর কেউ ক্ষমতায় আসতে পারবে না : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, নির্বাচন ছাড়া আর কেউ ক্ষমতায় আসতে পারবে না। জিয়া পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। এই সুযোগ আর হবে না। ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমে আসতে হবে। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে হবে এবং শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন হবে। তাই পেছনের পথে ক্ষমতায় যাওয়ার চিন্তা না করে নির্বাচনের প্রস্তুতি নিন। বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় বিশ্বনন্দিত আইসিটি বিশেষজ্ঞ এবং কন্যা সায়মা ওয়াজেদ পুতুল অটিস্টিকদের জন্য আন্দোলন করে যাচ্ছেন। অন্যদিকে, খালেদা জিয়ার ছেলে দেশের সম্পদ বিদেশে প্রচার করে সম্পদের পাহাড় গড়েছে।

বিদ্যালয়ের সভাপতি অ্যাডভোকেট নূরুজ্জামান ইকবালের সভাপতিত্বে আয়োজিত সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর, জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান, কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, কটিয়াদী উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াহাব আইনুদ্দিন ও কটিয়াদী পৌরসভার মেয়র শওকত ওসমান প্রমুখ বক্তব্য রাখেন।

মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগই অবহেলিত মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছে। তাদের দুঃখ-কষ্ট দূর করেছে। এখন মুক্তিযোদ্ধা শব্দটি সারা দেশে শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত হয়। কাজেই শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ছাত্রছাত্রীদের শেখাতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে দেশের উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে বিদ্যালয়ের পাশে ব্যক্তি উদ্যোগে নির্মিত মরুদ্বীপ-৭১ স্বাধীনতা পার্কে জাতীয় চার নেতার প্রতিকৃতি উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

Tags: