muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

বিএনপিকে সঙ্গে নিয়ে মাঠে খেলেই গোল দিবে আওয়ামী লীগ : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপিকে সঙ্গে নিয়ে নির্বাচনী মাঠে খেলেই গোল দিবে আওয়ামী লীগ। খালি মাঠে গোল দিতে চায় না আওয়ামী লীগ। দুর্নীতির মামলায় আদালতের রায়ে জেলে গেছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া। আমরা চাই তিনি আইনি প্রক্রিয়ায় বের হয়ে আসুন। তাকে নিয়েই আমরা খেলে চ্যাম্পিয়ান হতে চাই।

বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জের ভৈরবে বিশেষায়িত হাসপাতাল ও ট্রমা সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার কবর রচনা হয়ে গেছে। সেটি আর ফিরে আসবে না। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় কোটা পদ্ধতি বাতিল প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন দেখলেন আমাদের কোমলমতি শিক্ষার্থীরা, কচি কচি বাচ্চারা রাস্তায় নেমে এসেছে, তখন তিনি কোটা পদ্ধতি বাতিলের ঘোষণা দিয়েছেন। মমতাময়ী মায়ের মতো তিনি বলেছেন, ‘আমার বাচ্চারা কেন রাস্তায় থাকবে?’ মেয়েরা সারারাত হলের বাইরে থাকায় তিনি চিন্তায় রাতে ঘুমাতে পারেননি। আর অপরদিকে তারেক জিয়া লন্ডনে বসে শিক্ষার্থীদের উসকানিতে ব্যস্ত ছিলেন। বলেছেন, তোমরা ওদের সাথে মিশে যাও। কিছু একটা করো। এই হলো আওয়ামী লীগ-আর বিএনপির রাজনীতির পার্থক্য।
তিনি আরও বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবার নির্বাচিত করতে হবে। যদি শেখ হাসিনার সরকার দেশে না চালায়, তাহলে দেশ জঙ্গিদের আস্তানা দেশ হয়ে যাবে। রাজাকারমুক্ত দেশ, না রাজাকারের হাতে দেশ যাবে সেই সিদ্ধান্ত আপনাদের নিতে হবে। তাই তিনি দেশের জনগণদের আওয়ামী লীগের নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে জনসভায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি ও (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য নাজমুল হাসান পাপন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এমএ মহিত, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি কামরুল হাসান শাজাহান, সাধারণ সম্পাদক এম.এ আফজাল, ভৈরব পৌর মেয়র ফখরুল আলম আক্কাছ, জেলা সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান প্রমুখ উপস্হিত ছিলেন।

Tags: