muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ভূরুঙ্গামারীতে ৫২বছরের বৃদ্ধের বিরুদ্ধে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি ।। ভূরুঙ্গামারীতে ৫২ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে ১২ বছরের একটি বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে গতকাল বিকেলে উপজেলাটির তিলাই ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ করেছেন ধর্ষিতা শিশুটির বাবা।

স্থানীয় সূত্রগুলো বলছে, গত শুক্রবার বিকেলে উপজেলাটির তিলাই ইউনিয়নের পশ্চিম ছাটগোপালপুর গ্রামের মৃত পচা মন্ডলের ছেলে শহর আলী প্রতিবেশী দিনমজুরের বাকপ্রতিবন্ধী শিশুকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন। এসময় শিশুটির চিৎকারে তার বাবা ও স্থানীয়রা এগিয়ে আসলে তাদের ধাক্কা দিয়ে সুকৌশলে পালিয়ে যায় ধর্ষক শহর আলী।

পরে এ ঘটনায় ওই দিনই ভূরুঙ্গামারী থানায় একটি মামলা করতে গেলে বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করা হবে বলে আশ্বাস দেন স্থানীয় আবু হানিফ ও সাগর আলী মাস্টার নামে দুই ব্যক্তি। পরে তিনি থানা থেকে চলে আসেন। কিন্তু ঘটনার চার দিন অতিবাহিত হলেও সুষ্ঠু বিচার না পাওয়ায় গতকাল বিকেলে তিলাই ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন ধর্ষিতার বাবা।

এ ব্যাপারে তিলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম শাহীন শিকদার বলেন, দু’পক্ষকে নোটিশ করে গ্রাম আদালতের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে। এতে সমাধান না হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Tags: