muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

জনসমাগম না হওয়ায় অনুষ্ঠানে যোগ না দিয়ে ফিরে গেলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ।। হ-য- ব-র- ল ও জনসমাগম না হওয়ায় দিনাজপুরের পার্বতীপুরে মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিঃ শ্রমিক কর্মচারী এমপ্লয়ীজ ইউনিয়ন আয়োজিত মে’ দিবসের অনুষ্ঠানে যোগদান না করেই ফিরে গেলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

আজ শুক্রবার বিকেল ৪টায় খনির প্রধান ফটকে মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিঃ শ্রমিক কর্মচারী এমপ্লয়ীজ ইউনিয়ন কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানটি এ কারণে ভন্ডুল হয়ে যায়। পূর্ব ঘোষনা অনুযায়ী বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে যোগ দেয়ার কথা। তবে তার সফরসঙ্গী ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে তিনি বিকেল ৪টার দিকে অনুষ্ঠান স্থলে এসে দেখেন সেখানকার সবগুলো আসনই ফাঁকা ও হ-য-ব- র-ল। ডেকোরেটর ও সাউন্ড সিষ্টেমের কর্মচারী এবং শ্রমিক ইউনিয়নের কয়েকজন কর্মকর্তা মঞ্চ সজ্জায় ব্যস্ত।

এমন পরিস্থিতিতে মন্ত্রী ক্ষোভ প্রকাশ করে অনুষ্টান স্থল ত্যাগ করে চলে যান। এ ঘটনায় শ্রমিক কর্মচারী, খনি কর্মকর্তা ও এলাকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

.এ ব্যাপারে আয়োজক সংগঠন মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিঃ শ্রমিক কর্মচারী এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম স্বাধীন বলেন, প্রাকৃতিক দূর্যোগের কারণে সময়মত অনুষ্ঠান শুরু করা সম্ভব হয়নি। এ জন্য আমরা দূঃখিত। তবে সকল পক্ষের সহযোগীতা পেলে অনুষ্ঠানটি সফল করা সম্ভব ছিলো। এ রিপোর্ট লেখা বিকেল সাড়ে ৫টা পর্যন্ত মঞ্চে ও স্টেজে কোন অতিথি ছিলোনা।

 

Tags: