কিশোরগঞ্জে যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের কমিটি ঘোষণা

কিশোরগঞ্জে যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত যুবদলের কমিটিতে কিশোরগঞ্জ জেলার সভাপতি হলেন খসরুজ্জামান শরীফ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সুমন। এছাড়া কমিটির অন্যরা হলেন- মোস্তাক আহমেদ শাহীন (সিনিয়র সহ-সভাপতি), সাজ্জাদ হোসেন (যুগ্ন সম্পাদক) ও সাংগঠনিক সম্পাদক তারেকুজ্জামান পার্নেল।

সাংগঠনিক পুনর্গঠনের অংশ হিসেবে একযোগে ৩১টি জেলা ও মহানগর শাখার যুবদলের নিউক্লিয়াস কমিটির অনুমোদন দিয়েছে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি। এর মধ্যে কিশোরগঞ্জ জেলা যুবদল কমিটিও রয়েছে। ১ জুন রাতে সংগঠনের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এসব কমিটি অনুমোদন দেন।

এদিকে যুবদলের পরপরই ঘোষণা করা হয় কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি। নব গঠিত ৫ সদস্য বিশিষ্ট কমিটিতে কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি মো. বাহার মিয়াকে সভাপতি ও কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক আবু নাসের সুমন পেয়েছেন সাধারণ সম্পাদকের দায়িত্ব।

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল ৬ জুন পাঁচ সদস্যবিশিষ্ট নতুন এই কমিটি অনুমোদন করেছেন।

কমিটিতে কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক শাকিলুর রহমান সিকদার নিশু সিনিয়র সহ-সভাপতি, মো. মামুন মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্রদল নেতা শহিদুল্লাহ কায়সার পেয়েছেন সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব।

এছাড়াও যুবদল ও সেচ্ছাসেবক দলের পর কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করেছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। ৫৭ সদস্য বিশিষ্ট কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা দেয়া হয়েছে গত ১৪ তারিখ দিবাগত রাতে। ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন জনাব মারুফ মিয়া, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিন, সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম নিশাত।

আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রের অনুমোদন নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to mention I’m newbie to weblog and honestly savored your website. Very likely I’m want to bookmark your website . You amazingly have good article content. With thanks for sharing your blog site.

Comments are closed.