কিশোরগঞ্জে আন্তর্জাতিক মাদকদ্রব্যের পাচার ও অপব্যবহার দিবস পালিত

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসকের সহযোগিতায় মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৮ পালন উপলক্ষে ২৬ জুন (মঙ্গলবার) সকাল সাড়ে নয়টায় শহরের পুরাতন ষ্টেডিয়াম হতে বর্নাঢ্য আয়োজনে বিশাল একটি শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রকের সহকারী পরিচালক মোঃ হাবীব তৌহিদ ইমামের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত পুলিশ সুপার, (অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ) শফিকুল ইসলাম শফিক। আলোচনায় অংশ নেন- নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু তাহের সাঈদ, জেল সুপার বজলুর রশিদ, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, রোরাল মেডিকেল এসোসিয়েসনের জেলা সভাপতি সেলিম জাবেদ, সনাকের সভাপতি প্রফেসর আঃ গনি, নারী নেত্রী বিলকিস বেগম, ক্যাবের সভাপতি সাংবাদিক আলম সারোয়ার টিটু প্রেসক্লাবের সদস্য সচিব মনোয়ার হোসেন রনী, সহকারী অধ্যাপক সামিউল হক মোল্লা প্রমূখসহ বিভিন্ন উপজেলা হতে আগত মাদকবিরোধী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বক্তাগন মাদকের কুফল/করালগ্রাস ও প্রতিকারের বিভিন্ন দিক উল্ল্যেখ করে বক্তব্য প্রধান করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন – বর্তমান সরকারের ঘোষিত মাদকে জিরো টলারেন্স বাস্তবায়নে যত ধরনের পদক্ষেপ ও কৌশল রয়েছে আমরা তা ব্যবহার করছি, মাদক শুন্যের কোটায় না আসা পর্যন্ত অভিযানসহ সকল পদক্ষেপ অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সকল শ্রেনীর কর্মকর্তা কর্মচারী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ সুশীল সমাজ ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ। আলোচনা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাদকবিরোধী প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরুস্কার ও সনদ বিতরণ করা হয়।

 


আরও পড়ুন

২ Comments

  1. I just want to say I’m new to blogging and truly loved you’re web blog. Probably I’m want to bookmark your site . You actually have amazing articles. Bless you for sharing with us your web page.

Comments are closed.