কুলিয়ারচর - June 26, 2018

কুলিয়ারচরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

ভ্রাম্যমাণ প্রতিনিধি, কুলিয়ারচর (কিশোরগঞ্জ)  ।। কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতিসংঘ ঘোষিত মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে ২৬ জুন মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল মিল্লাত ও উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ এর নেতৃত্বে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল মিল্লাত। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা নিখিল চন্দ্র দেবনাথ, থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,গোবরিয়া আব্দুল্লাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্বাস উদ্দিন, সালুয়া ইউপি চেয়ারম্যান শাহ মোঃ মাহবুবুর রহমান, ফরিদপুর ইউপি চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ আলম সহ উপজেলার সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বেগম নূরুন্নাহার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এবং কুলিয়ারচর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ ।

এ সময় ২৫ জুন উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ইউএনও অফিসের নাজির মোঃ রাফিউল হক।

 


আরও পড়ুন