নাইজেরিয়াকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা

স্পোর্টস রিপোর্ট : আর্জেন্টিনার বিপক্ষে এক পয়েন্টই নাইজেরিয়াকে এনে দিতে পারতো দ্বিতীয় রাউন্ডে যাওয়ার টিকিট। কিন্তু আর্জেন্টিনার সামনে জয় ছাড়া অন্য কোন বিকল্প ছিল না। এমকি ড্র করলেও মেসিদের বিদায় নিতে হতো এবারের বিশ্বকাপ থেকে।

এমন সমীকরণ মাথায় রেখে বাঁচা-মরার ম্যাচে নাইজেরিয়া বিপক্ষে মাঠে নেমে জয় নিয়েই মাঠ ছেড়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা ।এদিন ২-১ গোলে জয় পায় আর্জেন্টিনা। এই জয়ের ফলে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয়েছে মেসিদের। এদিন গোল পেয়েছেন মেসি। আর্জেন্টিনার পক্ষে আরেক গোল করেন রোহো।

এদিন ম্যাচের ১৪ মিনিটের মাথায় দলের পক্ষে আর রাশিয়া বিশ্বকাপে নিজের প্রথম গোল করেন মেসি। প্রথমার্ধে আর কোন গোলের সুযোগ না পেলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৯ মিনিটেই সমতায় ফেরে নাইজেরিয়া। পেনাল্টি থেকেই এই গোল করেন নাইজেরিয়ার ভিক্টর মোসেস। এরপর ৮৬ মিনিটে মার্কাদোর ডান পাশ থেকে বাড়ানো ক্রসে বা-পাশ থেকে উড়ে এসে ডান পায়ের দুর্দান্ত শটে গোল করেন মার্কস রোহো। তার সেই গোলে আনন্দে মেতে ওঠে পুরো গ্যালারিসহ সারা বিশ্বের আর্জেন্টাইন ভক্তরা।

 


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to tell you that I am newbie to blogging and site-building and absolutely loved your web page. Almost certainly I’m going to bookmark your blog . You really come with impressive articles and reviews. Kudos for sharing your web site.

Comments are closed.