খেলার খবর - June 27, 2018

নেইমার মাঠে পড়ে গেলেই ক্রেতারা পাবেন বিনামূল্যে পানীয়

স্পোর্টস রিপোর্ট : যতবার তারকা পড়বেন, ততবার বিনামূল্যের পানীয় উঠবে ক্রেতাদের হাতে। অদ্ভূত অফার। তবে এই অফারই হইচই ফেলেছে ব্রাজিলের স্যার ওয়াল্টার পাবে।

চলতি বিশ্বকাপের দু’টি ম্যাচেই নেইমারকে কোনো কারণ ছাড়াই বারাবার মাঠে পড়ে যেতে দেখা গেছে। বিশ্বকাপের আগেই চোট নিয়ে সমস্যায় ছিলেন। তবে অনেকে বলেছিলেন, চোট শাপে বর হয়েছে। এরফলে অনেক ফুরফুরে মেজাজে চাঙ্গা নেইমারকে পাওয়া যাবে। তবে প্রথম ম্যাচে নেইমারকে দেখে বোঝাই যাচ্ছিল না তিনি ঠিক কতখানি ফিট। বারাবার পড়ে যাচ্ছিলেন।

বিপক্ষ দলের ট্যাকলের সামনে রীতিমতো অসহায় বোধ করছিলেন তিনি। তবে প্রথম ম্যাচে সবচেয়ে বেশি ফাউল করা হয়েছিল তাকেই। বিশ্বকাপের ইতিহাসে গত কুড়ি বছরে এত ফাউল কাউকে সহ্য করতে হয়নি। ব্রাজিলের তিনিই একমাত্র তারকা যাকে বিশ্বকাপের এক ম্যাচে এতগুলো ফাউল সহ্য করতে হয়েছে। পরের ম্যাচে অবশ্য ফাউলের ঘনঘটা ছিল না। কিন্তু বারাবর তাও নেইমারকে মাঠে পড়ে যেতে দেখা গেছে।  এ নিয়ে সোশ্যাল মিডিয়াও নানা রসিকতাও চলছে।

এবার এই রসিকতাকেই বাণিজ্যে টেনে আনল ব্রাজিলের পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়াল্টার পাব। বুধবার অতি গুরুত্বপূর্ণ ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে মাঠে নামছেন নেইমাররা। শেষ ষোলোয় যেতে হলে ড্র করতেই হবে। এই পরিস্থিতিতে পাবের অফার, এদিন মাঠে যতবার নেইমার পড়ে যাবেন, ততবার বিনামূল্যে পানীয় বা সট দেওয়া হবে।

সংস্থার পক্ষ থেকে ফেসবুক পেজে ঘোষণা করে ক্রেতা টানার পরিকল্পনা নেওয়া হয়েছে। নেইমার কতবার পড়বেন কে জানে! সার্বিয়া তাকে ট্যাকল না করে পারবে না। ফলে একই ছবি বারবার দেখা যেতে পারে। আর সে কারণে হাসি ফুটতে পারে তাদের মুখে, যারা পানীয় ভালোবাসেন। সূত্র: এনডিটিভি, সংবাদ প্রতিদিন

 


আরও পড়ুন

1 Comment

  1. I just want to mention I’m beginner to blogs and certainly liked you’re web blog. Almost certainly I’m want to bookmark your website . You definitely have amazing stories. Cheers for revealing your web-site.

Comments are closed.