দেশের খবর - June 28, 2018

রায়পুরে কৃষকের স্ত্রীকে পিটিয়ে আহত

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে উত্তর চরবংশীতে পূর্ব শত্রুতার জের ধরে বুধবার (২৭ জুন) বিকেলে রিনা বেগম (৩২) নামের এক কৃষকের স্ত্রীকে পিটিয়ে আহত ও লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে একই এলাকার আহসান উল্যাহ দালালের ছেলে সালাহ উদ্দিন (৪০) বিরুদ্ধে।

গুরুতর আহত রিনা বেগমকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে হাজীমারা ফাঁড়ি থানার পুলিশ সালাহ উদ্দিনকে আটক করে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্বের বিরোধকে কেন্দ্র করে বুধবার বিকেলে সালাহ উদ্দিন রিনা বেগমের বসত ঘরে জোর পূর্বক প্রবেশ করে তার চুলের মুস্টি ধরে কিল ঘুষি দিয়ে বুকের উপর বসে তাকে লাঞ্চিত করে ও শীলতাহানী করে। এসময় রিনার স্বামী মফিজ মিয়া ও সন্তানেরা নদীর পাড়ে জাল সিলাই কাজে ব্যস্ত ছিলেন। রিনার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সালাহ উদ্দিন পালিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মো: আনোয়ার আজাদ বলেন, আহত রিনার বুকে এবং শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে। রায়পুর থানার ওসি তদন্ত মো: সোলাইমান হাসপাতালে চিকিৎসাধীন রিনা বেগমকে দেখতে যান এবং তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

স্থানীয় চেয়ারম্যান মো: আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি দু:খজনক আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতের স্বামী মফিজ মিয়া। শীলতাহানীর কথা অস্বীকার করেন আটককৃত সালাউদ্দিন।

 


আরও পড়ুন