muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

মোবাইল ফোন ব্র্যান্ড শাওমি’র কিশোরগঞ্জ শাখার উদ্বোধন

বিশ্বখ্যাত মোবাইল ফোন ব্র্যান্ড শাওমি তার জাতীয় ডিস্ট্রিবিউটরের মাধ্যমে প্রথমবারের মতো কিশোরগঞ্জের শাখার উদ্বোধন করেছে। বাংলাদেশে শাওমির একমাত্র অনুমোদিত পরিবেশক সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেড (এসইবিএল)।

রবিবার বিকেলে শহরের পুরান্থানাস্থ কিশোরগঞ্জ পাবলিক লাইব্রেরী এর বিপরীতে আনুষ্ঠানিকভাবে শাওমি ফোনের শোরুমের উদ্বোধন করা হয়।

ফিতা ও কেক কাটার মাধ্যমে কিশোরগঞ্জে শাওমি শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলার ইউ এন ও আবদুল্লাহ আল মাসঊদ। এছাড়া উপস্থিত ছিলেন শাওমি ফোনের আর এস এম দ্বীন ইসলাম রানা,টিএস এম মোঃ নিসার আহম্মেদ,শপ ম্যানেজার রাসেল,শাওমি ফোনের অথোরাইজড ডিলার আমিনুল ইসলাম লিয়ন সহ শুভাকাঙ্ক্ষী ও কর্মকর্তাবৃন্দ।

শাওমি তরুণ প্রজন্মের কাছে এখন একটি উন্মাদনার নাম। কম দামে মানসম্পন্ন ও হাই-কনফিগারেশনের প্রযুক্তি ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে বলেই অল্প সময়ে শাওমি এতটা জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে বলে মনে করেন শাওমির কর্মকর্তারা।

এসইবিএল এর টি এস এম দ্বীন ইসলাম রানা বলেন, দেশে অন্য কেউ শাওমির হ্যান্ডসেট আনলে তা কখনও লাগেজ বা বিভিন্ন উপায়ে চোরাই পথে আনা। ক্রেতারা ওইসব পণ্য কিনে ঠকছেন।কিশোরগঞ্জে আমরাই একমাত্র পরিবেশক যারা এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টিসহ শাওমির হ্যান্ডসেট বিক্রি করবো। এছাড়া অন্য কোনো প্রতিষ্ঠান এই ওয়ারেন্টি দিতে পারবে না।

প্রাথমিক অবস্থায় ব্র্যান্ডশপটিতে প্রায় সবগুলো মডেলের হ্যান্ডসেটই পাওয়া যাবে। স্মার্টফোন ছাড়াও এই ব্র্যান্ডশপে আন্তর্জাতিক বাজারের সঙ্গে মিলিয়ে শাওমির হালনাগাদ সব পণ্যও বিভিন্ন গ্যাজেট পাওয়া যাবে।উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে প্রোগ্রাম শেষে লটারীর ব্যবস্থা করা হয় এবং চারজন বিজয়ীকে পুরষ্কার বিতরণ করা হয়

Tags: