কিশোরগঞ্জে সমাজসেবা অধিদপ্তরের ৫৪ লাখ ১৯ হাজার টাকার চেক বিতরণ

কিশোরগঞ্জে ক্যান্সার লিভার সিরোসিস, কিডনী, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগীদের ও জাতীয় সমাজ কল্যাণ পরিষদ থেকে প্রাপ্ত ৫৪ লাখ ১৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মোঃ কামরুজ্জামান খান। প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল। অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন শহর সমাজসেবা সমন্বয় পরিষদের সভাপতি হুমায়ুন আহমেদ কবীর, শহর সমাজসেবা অফিসার শালমা খানম।

এ সময় জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, জেলা সমাজবো রেজিস্ট্রেশন অফিসার হারুন অর রশিদ, সদর সমাজসেবা অফিসার মোঃ হুমায়ুন আহমেদ কবীর ভুইয়া প্রমুখসহ স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিনিধিরা এবং সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলার ক্যান্সার, লিভার সিরোসিস, কিডনী, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগীদের ১৩ লাখ টাকা ও জাতীয় সমাজ কল্যাণ পরিষদ থেকে প্রাপ্ত বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার অনুকুলে ৪১ লাখ ১৯ হাজারসহ সর্বমোট ৫৪ লাখ ১৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।


আরও পড়ুন