ইটনা - August 1, 2018

ইটনায় বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উদযাপন

ইটনা উপজেলা প্রশাসনের স্বাস্থ্য বিভাগে আয়োজন ও পপি সৌহার্দ্য, ব্র্যাক আইডিপি, স্বনির্ভর বাংলাদেশ, মেরী স্টোপসের সহযোগীতায় “মায়ের দুধ পান, সুস্থ জীবনের বুনিয়াদ” শ্লোগানে বিশ্ব মাতৃ দুগ্ধ সপ্তাহের উদযাপন করা হয়।

এ উপলক্ষে বুধবার সকালে হাসপাতাল চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বাহির করা হয়। র‍্যালীটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে শুরু আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী ঈসমাহিল হোসেন, পরিবার পরিকল্পণা কর্মকর্তা মোঃ সেলিম মিয়া, ডাঃ শুভ্র চন্দ্র দেব, ডাঃ নাজমুল হোসেন, ডাঃ তাছাদ্দুক হোসেন, ইটনা থানার এএসআই সুকান্ত দেবনাথ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম ঠাকুর, মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, পপি সৌহার্দ্য থ্রি প্রকল্পের ম্যানেজার শওকত উছমান, ব্র্যাকের এলাকা উন্নয়ন সমন্বয়কারী প্রভাস বসু, স্বনির্ভর সুর্যের হাসি ক্লিনিক প্রশাসনিক সহকারী শরীফুল উদ্দিন, মেরিষ্টোপস ইউনিয়ন কো-অর্ডিনেটর চামেলী আক্তার, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ আবুল কালাম, স্বাস্থ্য পরিদর্শক দেলোয়ার হোসেন পরিসংখ্যান বিধ এনামুল হক, এমটিপিআই  মোফাজ্জল হোসেন ভুইয়া প্রমুখ। সঞ্চালনায় ছিলেন স্যানিটারী ইন্সপেক্টর আনিসুর রহমান ভুইয়া।

 


আরও পড়ুন