ইটনা - August 15, 2018

ইটনায় জাতীয় শোক দিবস উদযাপন

কিশোরগঞ্জের ইটনায় উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করা হয়।
এ উপলক্ষে বুধবার ভোরে পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে দিবসের সুচনা করা হয়। সকালে শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, গন্যমান্য ব্যাক্তিবর্গের অংশগ্রহনে একটি র‍্যালী বাহির করা হয়। র‍্যালীটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন প্রধান অতিথি কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, ইটনা থানার অফিসার ইনচার্জ মুর্শেদ জামান (পিপিএম), রাষ্ট্রপতি আব্দুল হামিদ সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ ইসলাম উদ্দিন, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদা আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম ঠাকুর প্রমুখ। পরে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে বঙ্গবন্ধুর জীবনের উপর রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

 


আরও পড়ুন