muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২৬

কিশোরগঞ্জের মিঠামইনে ঈদ প্রীতি ফুটবল ম্যাচকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আক্তার উদ্দিন (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত আরো ২৬ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

শুক্রবার (২৪ আগস্ট) সকালে উপজেলার কাটখাল ইউনিয়নের চরকাটখাল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আক্তার হোসেন ওই গ্রামের মৃত ফজর আলীর ছেলে। মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলিমুল হক মুক্তিযোদ্ধার কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে কাটখাল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য হোসেন মিয়া ও সাবেক ইউপি সদস্য লফিত মিয়া গ্রুপের লোকজন চরকাটখাল গ্রামের মসজিদ খেলার মাঠে ঈদ প্রীতি ফুটবল খেলার আয়োজন করে। গতকাল বিকেলে খেলাকে কেন্দ্র করে এ দু গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনার তৈরি হয়। এর জেরে সকালে দুই গ্রুপের লোকজন কাটখাল নতুন বাজারে তর্ক-বির্তকে লিপ্ত হয়। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় ঘণ্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৬ জন আহত হয়। গুরুতর আহত আক্তার হোসেনকে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় হোসেন মেম্বার, লোকমান, আবুল হোসেন, জয়নাল, বুলবুল, আহাদ, শাহিন, মামুন, আবুল হাশেম, লাকসাব, জাহাঙ্গীর, সেলিম, আব্দুর রহিম, আব্দুল করিম, আবু বকর, জামির হোসেন, জামাল, আলাল ও হারিছকে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Tags: