ইটনা - September 8, 2018

ইটনায় ব্র্যাকের উদ্যোগে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উদযাপন

কিশোরগঞ্জের ইটনায় ব্র্যাকের উপজেলা সমন্বিত উন্নয়ন কর্মসূচি (আই ডি পি) প্রকল্পের আয়োজনে “শিক্ষার আলো ঘরে ঘরে জাল” শ্লোগানে শনিবার সকালে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে ব্র্যাকের উপজেলা কার্যালয় থেকে ব্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও কর্মীবৃন্দের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‍্যালী বাহির করা হয়। র‍্যালীটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ব্রাকের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

পরে ব্র্যাকের উপজেলা উন্নয়ন সমন্বয়কারী মোঃ শহিদুল্লাহ্ মিয়ার সভাপতিত্বে শুরু আলোচনা সভায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন সেক্টর ফ্যাসালিষ্ট (শিক্ষা কর্মসূচী) আব্দুর রশিদ, সেক্টর ফ্যাসালিষ্ট (স্বাস্থ্য) মোঃ শহিদুল্লাহ, আবু মূসা, এলাকা উন্নয়ন সমন্বয়কারী মোঃ মিজানুর রহমান, কর্মসূচী সংগঠক (শিক্ষা) তাজেদুল ইসলাম, সিনিয়র কর্মসূচী সংগঠক  (গণনাটক)  মনি আক্তার, ফাতেমা আক্তার, সদরের বিভিন্ন শিক্ষা তরীর শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

পরে শিক্ষার্থীরা আলোচনা সভায় প্রতিশ্রুতি দেন তারা প্রত্যেকে ৩ জন নিরক্ষর ব্যাক্তিকে স্বাক্ষরদান শিখাবেন।

 

 


আরও পড়ুন

২ Comments

  1. I carry on listening to the news update lecture about getting free online grant applications so I have been looking around for the best site to get one. Could you tell me please, where could i acquire some?

  2. I just want to tell you that I am just all new to weblog and truly loved this website. Almost certainly I’m going to bookmark your blog . You amazingly come with great article content. Thanks for sharing your web site.

Comments are closed.