muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন

কিশোরগঞ্জের ভৈরবে বাড়ি থেকে ডেকে নিয়ে সেলিম মিয়া (৪০) নামে এক কাঠুরিয়াকে শনিবার ভোর রাতে মুটোফোনে ডেকে নিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত সেলিম মিয়া উপজেলার শিমুলকান্দি এলাকার বন্দের বাড়ীর মৃত ধন মিয়ার ছেলে।
নিহত সেলিম মিয়ার স্ত্রী জানান, আমার স্বামী দীর্ঘদিন ধরে গাছ কাটার কাজ করতো।আমার স্বামীর কোন রকম শত্রুতা ছিল না। শুধু এ কথাই বলতে পারি যে ভবানিপুরের সিদ্দিক হত্যা মামলায় আমার স্বামী মস্তু নামের  একজনকে সহযোগিতা ও আশ্রয় দেওয়ার ফলে  এ ঘটনা ঘটাতে পারে। শনিবার ভোর রাতে (আযানের আগে) ভবানিপুরের (জামাই) আসাদের ফোনে আমার স্বামী বাড়ি থেকে বের হয়ে যায়।
নিহতের স্ত্রী শিল্পি জানান, সকালে বাড়িতে অাসতে দেরি হলে অামি তার ফোনে কয়েকবার কল করলে ফোনটি বন্ধ পাই। এরপরে আমার ঝালে (দেবরের বউ) জানায় তেরিয়ার চরের বিলে উনাকে মেরে ফেলেছে।  শিল্পি বেগম আরও জানান, আমার স্বামীকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। চার সন্তানের জনক সেলিম মিয়ার হত্যার সুষ্ঠু বিচার দাবীও করেন তিনি।
এ বিষয়ে ভৈরব থানা তদন্ত কর্মকর্তা বাহালুল খান বাহার জানান, ঘটনার খবর শুনে তাৎক্ষণিকভাবে ঘটনাস্হলে গিয়ে লাশ থানায় নিয়ে অাসা হয়। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Tags: