করিমগঞ্জ - October 18, 2018

করিমগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ

কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো: সারওয়ার মুর্শেদ চৌধুরী আজ বুধবার (১৬ অক্টোবর) করিমগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পূজা মন্ডপ পরিদর্শনের সময় জেলা প্রশাসকের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার আক্তার জামিল, পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএম), করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শারিমন সুলতানা, করিমগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামীমা ইয়াসমীন এবং করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মুজিবুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম চৌধুরী মামুন, করিমগঞ্জ পূজা উদযাপন কমিটির সভাপতি পরিমল সরকার ও পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রিপন সরকার উপস্থিত ছিলেন।

পূজা মন্ডপ পরিদর্শন কালে জেলা প্রশাসক পূজায় আগত ভক্তবৃন্দ, দর্শনার্থী ও পূজা উদযাপন কমিটির সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পূজার সার্বিক নিরাপত্তা ও ব্যবস্থাপনা বিষয়েও খোঁজ খবর নেন।

জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী বলেন, বাঙালী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা। যথাযথ ভাবে দূর্গা পূজা উদযাপন ও এর সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে সরকার পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

পুলিশ সুপার জনাব মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) তার বক্তব্যে যে কোন প্রকার সন্দেহভাজন ব্যক্তি ও নাশকতার আশংকা করলে, তাৎক্ষনিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবহিত করতে সকলকে অনুরোধ করেন ।

এ সংবাদ লেখা পর্যন্ত, জেলা প্রশাসক করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ পৌরসভার মোদকপাড়া ও গুজাদিয়া ইউনিয়নের জাটিয়াপারা ( কপালি পাড়া) পূজা মন্দির পরিদর্শন করেছেন।

 

 


আরও পড়ুন

২ Comments

  1. I simply want to mention I am just newbie to blogging and site-building and honestly savored your blog. More than likely I’m going to bookmark your website . You certainly have excellent articles and reviews. Many thanks for sharing your website.

Comments are closed.