করিমগঞ্জ - October 19, 2018

করিমগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শন করেন মুজিবুল হক চুন্নু

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য বাংলাদেশ সরকারের শ্রম ও কর্ম সংস্থান প্রতিমন্ত্রী মোঃ মুজিবুল হক চুন্নু বলেছেন, সনাতন ধর্মের মানুষ প্রতিবারের ন্যায় এবারো প্রাণ খুলে শারদীয় দুর্গোৎসব পালন করছেন, যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই সম্ভব হচ্ছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে শান্তিপুর্ণভাবে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে প্রত্যেক ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে গিয়েছিলাম। তাঁর স্বপ্ন ছিল বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠা করা। তাঁর এই আদর্শে অনুপ্রাণিত হয়ে সবার সুখ দুঃখের সাথী হয়ে রাজনীতি করছি। করিমগঞ্জ-তাড়াইলের মানুষের কাছে আমি চিরঋনী। তাই আমি আপনাদের পাশে থেকে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের সেবা করে যেতে চাই।

তিনি বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার অসাম্প্রদায়িক ও জনবান্ধব সরকার। তাই সম্প্রীতি, সৌহার্দ বজাই রেখে শান্তিপূর্ণভাবে দেশের সকল ধর্মের লোকজন যাতে নিজ নিজ ধর্ম পালনে সকল প্রকার নিশ্চয়তা দিতে আওয়ামীলীগ সরকার প্রতিজ্ঞাবদ্ধ। এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য এ সরকারকে পূনঃরায় ক্ষমতায় আনতে অন্যান্য ধর্মের লোকজনদের পাশাপাশি সনাতন ধর্মলম্বীদের লোকজনের প্রতি আহবান জানান।

তিনি ১৮ আক্টোবর (বৃহস্পতিবার) সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত করিমগঞ্জ পৌরসভার পূর্ব নয়াকান্দি, পশ্চিম নয়াকান্দি, খুদিরজঙ্গল, মোদক পাড়া, আশুতিয়া পাড়া থানা শ্মশান ও করিমগঞ্জের অন্যান্য ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন।

মন্ডপ পরিদর্শনকালে পূজা উদযাপন পরিষদ, পূজা আয়োজকদেরকে আশ্বস্ত করে মন্ত্রী বলেন, ধর্মীয় উৎসব পালনে সকলের নিরাপত্তা নিশ্চিত করতে বর্তমান সরকার প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করেছে। পূজা মন্ডপ গুলিতে যাতে কোন অপ্রীতিকর ঘটনা ও বিশৃংখলা ঘটতে না পারে সে জন্য প্রয়োজনীয় পুলিশ , আনসার, ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেটগণ দায়িত্ব পালন করছেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন খাঁন দিদার, করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি দুলাল চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মেহেদী হাসান, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন সুলতানা, করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান, গুজাদিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল সরকার, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রিপন সরকার প্রমূখ। এছাড়াও যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগ ও জাতীয় পার্টির অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to mention I am all new to weblog and absolutely loved your blog. Almost certainly I’m likely to bookmark your blog . You really come with amazing articles and reviews. Appreciate it for sharing with us your web page.

Comments are closed.