দেশের খবর - November 3, 2018

ময়মনসিংহে জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধাঞ্জলী

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের বিজয় ও আওয়ামীলীগের চেতনাকে নির্মূল করতেই জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছিল। তবে  বাংলার  মুক্তিকামী মানুষের সুদীর্ঘ লড়াই-সংগ্রাম আর আত্মত্যাগ ও বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে বঙ্গবন্ধুর খুনিচক্র এবং তাদের হত্যার রাজনীতিকে পরাজিত করেছে বলে মন্তব্য করেন  ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে ময়মনসিংহে শহীদ সৈয়দ নজরুল ইসলাম এর বাস ভবনে তার  প্রতিকৃর্তিতে শ্রদ্ধাঞ্জলী ও পুষ্পার্ঘঅর্পণ করে  ময়মনসিংহ আওয়ামীলীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব  এহতেশামুল আলম,জেলা  আওয়ামীলীগ দপ্তর সম্পাদক আবু সাঈদ  দীন ইসলাম ফকরুল, আওয়ামীলীগ নেতা শওকত জাহান মুকুল  ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডভোকেট নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট,বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুর রাজ্জাক প্রমূখ।

তাছাড়া ময়মনসিংহের সাবেক ত্যাগী,নির্যাতিত ছাত্রনেতা আবু সাঈদ কায়সার দীপুর নেতৃত্বে জাতীয় চার নেতার স্মৃতিচারণ করে পুষ্পার্ঘ অর্পন করেন জেলার সাবেক ছাত্রনেতারা। জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় নেতাদের স্মরনে  আওয়ামীলীগের সহযোগী  অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরাও পুষ্পার্ঘঅর্পণ করেন।

 


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to mention I am just beginner to blogs and certainly liked this web page. Most likely I’m going to bookmark your blog . You really have tremendous articles and reviews. Regards for sharing your website.

Comments are closed.