দেশের খবর - November 19, 2018

ময়মনসিংহ ডিবি অভিযানে ১২শ গ্রাম গাজাসহ চার মাদক ব্যবসায়ী আটক

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযানে ১২শত গ্রাম গাজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো ফুলবাড়িয়ার গৌারাঙ্গ চন্দ্র রায়, আনোয়ার হোসেন সোহাগ, সদরের দাপুনিয়ার ইছহাক আলী ও মতিউর রহমান। রবিবার তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের পৃথক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদকের বিরুদ্ধে ময়মনসিংহ পুলিশ জিরো টলারেন্স এ নীতিতে পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। রবিবার রাতে ডিবির এসআই নাজিম উদ্দিন, মোবারক হোসেন, হাবিবুর রহমানসহ অন্যান্যরা মাদক বিরোধী পৃথক অভিযান চালায়। অভিযানে ফুলবাড়িয়ার ভবানীপুরের মষেশপুর থেকে এক কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গৌরাঙ্গ চন্দ্র রায় ও আনোয়ার হোসেন সোহাগকে গ্রেফতার করা হয়। এছাড়া সদরের দাপুনিয়া বাজার এলাকা থেকে দুই শত গ্রাম গাজাসহ মাদক ব্যবসায়ী ইছহাক ও মতিউর রহমানকে গ্রেফতার করা হয়। ওসি শাহ কামাল আরো বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ফুলবাড়িয়া ও কোতোয়ালী মডেল থানায় পৃথক মামলা করা হয়েছে। তাদেরকে রবিবার আদালতে পাঠানো হয়েছে। ওসি শাহ কামাল বলেন ময়মনসিংহবাসী পুরোপুরি সচেতন না হলে শুধুমাত্র আইন শৃংখলা বাহিনীর একার পক্ষে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব নয়।


আরও পড়ুন

২ Comments

  1. I just want to say I am very new to blogs and honestly liked your web-site. Very likely I’m want to bookmark your blog . You actually come with awesome articles and reviews. Many thanks for sharing your blog.

Comments are closed.