muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জের তরুণী উর্মির আর পরীক্ষা দেওয়া হলো না

কিশোরগঞ্জের তরুণী উর্মির আর পরীক্ষা দেওয়া হলো না। সোমবার (১৪ জানুয়ারি) মোটর সাইকেলের পিছনে বসে প্রাইভেট পড়তে যাওয়ার পথে বালুবাহী লরি ট্রাক্টরের ধাক্কায় জান্নাতুল ফেরদাউস ঊর্মি (১৯) নামে এক এসএসসি পরীক্ষার্থী তরুণীর মৃত্যু হয়েছে। নিহত জান্নাতুল ফেরদাউস ঊর্মি কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের উত্তর প্যারাভাঙ্গা গ্রামের আল জাবের বাতেনের স্ত্রী এবং করিমগঞ্জ উপজেলার সালুয়াকান্দি গ্রামের জিয়াউল হক খোকনের মেয়ে।

পুলিশ ও পরিবার জানায়, জান্নাতুল ফেরদাউস ঊর্মি গত বছর করিমগঞ্জ উপজেলার চাতল এস.সি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়ে গণিত বিষয়ে অকৃতকার্য হয়। ৮/৯ মাস আগে উত্তর প্যারাভাঙ্গা গ্রামের আল জাবের বাতেনের সাথে তার বিয়ে হয়ে যাওয়ায় সে স্বামীর বাড়িতে থেকেই গণিত বিষয়ে পরীক্ষা দেয়ার প্রস্তুতি নিচ্ছিল। প্রস্তুতির অংশ হিসেবে হিসেবে ঝাটাশিরা মাদরাসার গণিতের শিক্ষক এম এ হান্নানের কাছে শহরের হয়বতনগর এলাকায় তার বাসায় গিয়ে ঊর্মি প্রাইভেট পড়তো।

প্রতিদিনের মতো উত্তর প্যারাভাঙ্গা গ্রামের বাড়ি থেকে চাচাতো দেবর আবু উবায়দার মোটর সাইকেলের পিছনে বসে শহরের হয়বতনগর এলাকায় প্রাইভেট পড়তে যাচ্ছিলো ঊর্মি। নতুন জেলখানার সীমানা অতিক্রম করার পর পরই বেপরোয়া গতিতে হোসেনপুর থেকে কিশোরগঞ্জগামী একটি বালুবাহী লরি ট্রাক্টর মোটর সাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

লরি ট্রাক্টরটির ধাক্কায় মোটর সাইকেলের পিছনে থাকা ঊর্মি সড়কের ওপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া মোটর সাইকেলের চালক আবু উবায়দা মোটর সাইকেলসহ পড়ে গিয়ে আহত হয়। এ ঘটনায় পরিবারটিতে শোকের ছায়া নেসে আসে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, নিহতের লাশ জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর পরই ট্রাক্টরটি পালিয়ে যাওয়ায় সেটি সনাক্ত করা যায়নি।

Tags: