muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে পুলিশ টহল স্টপিজের পাশে ছিনতাই

কিশোরগঞ্জের করিমগঞ্জে চলন্ত অটো রিক্সায় থাকা যাত্রীর কাছ থেকে ভেনিটি ব্যাগ
ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ-চামটা রোডে খাইকুদ্দের মোড়ে পুলিশ টহল স্টপিজের পাশে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার মোছাঃ খানম করিমগঞ্জ উপজেলার নেয়ামতপুর ইউনিয়নের মনসন্তোষ গ্রামের বাসিন্দা।

ছিনতাইয়ের শিকার মোছাঃ খানম জানান, কেনাকাটার জন্য দুপুরে জেলা শহরে আসেন তিনি। কেনাকাটা শেষে বিকালে অটো রিক্সা যোগে বাড়ি ফেরার পথে পেছন থেকে মোটর বাইকে করে আসা ছিনতাইকারীরা খানমের হাতে থাকা ভেনিটি ব্যাগ চলন্ত অবস্থায় নিয়ে যায়। ভেনিটি ব্যাগে পনের হাজার টাকা মূল্যের স্বর্ণের একজোড়া কানের দোল, সেমসাং কম্পানির একটি এনড্রয়েড মোবাইল, কিছু কসমেটিক্স ও ছয়-সাত হাজার টাকা ছিল। মোটর বাইকে দুইজন ছিনতাইকারী ছিল। মাথায় হেলমেট পড়া ছিল বিধায় তাদের চিনতে পারেননি। এ ঘটনা তিনি থানায় কোনো অভিযোগ দায়ের করেননি। 

ঘটনার সত্যতা স্বীকার করে জাল্লাবাদের মালিবাড়ি মোড়ের বাসিন্দা নাসিমা আক্তার জানান, লোকজনের হৈহুল্লা শুনে মোড়ে গিয়ে দেখি ছিনতাইয়ের শিকার মহিলা বলছেন ছিনতাইকারীরা আমার ভেনিটি ব্যাগ নিয়ে গেছে।

ঘটনাস্থলের পাশে শিমুলতলা বাজারের বেশ কয়েকজন দোকানদারদের জিজ্ঞাসা করলে তারা জানান, অনেক দিন আগে রাতের বেলায় এরকম ছিনতাইয়ের ঘটনা অহরহ ঘটতো। তবে দিনের বেলায় ছিনতাইয়ের ঘটনা এর আগে কখনও ঘটতে শুনিনি। পুলিশ প্রশাসনের তৎপরতায় এগুলো এখন বন্ধ হয়েছে।

Tags: