ভৈরব - January 21, 2019

ভৈরবে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলার বার্ষিক উন্নয়ন সহায়তা তহবিল এর আওতায় মাদক বিরোধী আলোচনা সভা,ফেস্টুন ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২১জানুয়ারি) বিকাল ৩টা দিকে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নে হাই স্কুল মাঠে ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান জোবায়ের আলম দানিছ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) ভৈরব সার্কেল সহকারী পুলিশ সুপার ধীরন মহাপাত্র, ভৈরব উপজেলার নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, ভৈরব থানার অফিসার ইনর্চাজ মোখলেছুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের বর্রণ করেন শিমুল কান্দি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর প্রতিষ্টাতা ও উপদেষ্টা সদস্য মোঃ আলাউদ্দিন আলম, বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর সদস্য মোঃ সোহেল সরকার।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদকাসক্ত ব্যক্তি পরিবার, সমাজ ও রাষ্ট্রের জন্য প্রচন্ড ক্ষতিকর। সর্বগ্রাসী মাদক একটি সম্ভাবনাময় রাষ্ট্রকেও ধ্বংস করে দিতে পারে। যে কোন মূল্যে মাদকের ছোবল থেকে আমাদের আপন জন ও প্রিয় মাতৃভূমিকে বাঁচাতে হবে। তাই মাদকমুক্ত দেশ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।


আরও পড়ুন

২ Comments

Comments are closed.