কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের আসনে একক প্রার্থী সৈয়দা লিপি

সৈয়দ আশরাফের আসনে একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র বৈধ ঘোষিত হয়েছে ছোট বোন আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। রোববার (৩ ফেব্রুয়ারি) বেলা ১২টায় জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের সম্মেলন কক্ষে মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এ ঘোষণা দেন।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের পুনর্র্নিধসঢ়;বাচনে মনোনয়ন পত্র বাছাইয়ে বাদ পড়েছেন গণতন্ত্রী পার্টির জেলা সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং জাতীয় পার্টির প্রার্থী জাতীয় মৎস্যজীবী পার্টির সিনিয়র সহ-সভাপতি মো. মোস্তাইন বিল্লাহ।

এর আগে ৩১ জানুয়ারি মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ সময় পর্যন্ত তিন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।

তাঁরা হলেন, আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, জাতীয় পার্টির প্রার্থী জাতীয় মৎস্যজীবী পার্টির সিনিয়র সহ-সভাপতি মো. মোস্তাইন বিল্লাহ এবং গণতন্ত্রী পার্টির প্রার্থী দলটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

এছাড়া মনোনয়ন বাচাইকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল্লাহ আল মাসউদ, জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম প্রমুখ।


আরও পড়ুন