muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ডিমলায় ভ্যান উল্টে যাওয়ায় বাড়ী ফেরা হল না ৬০ বছরের বানুর

জামাতার বাড়ী থেকে আলু নিয়ে বাড়ী ফেরার পথে ভ্যানের নিচে চাপা পড়ে শ্বাশুড়ী বানু বেগম (৬০) নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নে খগাখড়িবাড়ীর চুকানীটারী নামক স্থানে। এ ঘটনায় ভ্যান চালককে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের মকবুল হোসেনের স্ত্রী বানু বেগম খগাখড়িবাড়ী ইউনিয়নের বন্দর খড়িবাড়ী জামাতা আমিনুর রহমানের বাড়ীতে আলু নিতে আসেন।

বিকালে জামাতার বাড়ী থেকে ৪ বস্তা (১০মন) আলু রফিকুল ইসলামের ভ্যানে বাড়ী যাওয়ার সময় একই এলাকার চুকানিটারীর জনৈক মোজাফ্ফর রহমানের বাড়ী সংলগ্ন কাচা রাস্তায় থেকে উচু ব্রীজের উঠতে গিয়ে ভ্যানের নিয়ন্ত্রন হারিয়ে বানু বেগমকে চাপা দেয়। ঘটনাস্থলে বানু বেগম নিহত হন। এ ঘটনায় ভ্যান চালক রফিকুল ইসলামকে মমুর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের জামাতা বাদী হয়ে অপমৃত্্ুয মামলা দায়ের করেন। পরিবারের লোকজন আপত্তি না থাকায় বৃহস্পতিবার রাতে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

Tags: