ইটনা - March 10, 2019

ইটনায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

উপজেলা প্রশাসনের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় ও পপি সৌহার্দ্য থ্রি্ কর্মসুচীর আয়োজনে, কেয়ার বাংলাদেশের সহযোগীতায় “দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে সম্পদ ও জীবনের ঝুকি” শ্লোগানে রবিবার সকালে একযোগে ইটনা সদর, জয়সিদ্ধী, বড়িবাড়ি, বাদলা, ধনপুর, এলংজুড়ি ইউনিয়নে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বাহির করা হয়। র‍্যালীটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান খান, বক্তব্য দেন মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, নির্বাচন কর্মকর্তা সামছুল হুদা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান আহমেদ, পপি সৌহার্দ্য থ্রি প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মোঃ কামাল হোসেন, ইউনিয়ন পর্যায়ে বক্তব্যদেন পপির টেকনিক্যাল অফিসার রাজু আহমেদ, চামেলী আক্তার, সাজু সাকিদার, জয়দেব কুমার ঘোষ প্রমুখ।

পরে ইউএনও মোঃ মশিউর রহমান খান ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করে দিবসের সমাপ্তি ঘোষনা করেন।


আরও পড়ুন