ইটনা - March 17, 2019

ইটনায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

ইটনা উপজেলা প্রশাসনের আয়োজনে বাঙ্গালীর হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে রবিবার সকালে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে দিবসের সুচনা করা হয়। পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বাহির করা হয়।

র‍্যালীটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান খানের সভাপতিত্বে শুরু আলোচনা সভায় বক্তব্যদেন ইটনা থানার অফিসার ইনচার্জ মুর্শেদ জামান (বিপিএম), কৃষি অফিসার হাজী মোঃ জামাল উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, মহেশ চন্দ্র সরকারী মডেল শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, সমবায় কর্মকর্তা নাজমুল আলম ভূইয়া, আনসার ভিডিপি কর্মকর্তা রোকনুজ্জামান মিয়া, রাজেন্দ্র আশালতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু জন্টু রায়, কবি ও সাহিত্যিক মুক্তিযোদ্ধা রওশন আলী রুশো প্রমুখ।

অন্যদিকে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে রচনা, চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।


আরও পড়ুন