দেশের খবর - March 26, 2019

গণহত্যা দিবসে রাজশাহীতে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জলন

ভয়াল ২৫শে মার্চ কালরাতে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন, র‌্যালি ও পুষ্পস্তবক অর্পণ করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। আজ সোমবার রাত ৯টায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে এসব কর্মসূচি পালিত হয়।

জানা গেছে, ভয়াল ২৫শে মার্চ কালরাতে শহীদদের স্মরণ করতে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়। এ সময় মেয়র খায়রুজ্জামান লিটনসহ অংশগ্রহণকারীরা জ্বলন্ত মোমবাতি হাতে নিয়ে র‌্যালিতে অংশ নেন। র‌্যালিটি সাহেববাজার জিরোপয়েন্ট ঘুরে মনিচত্বর হয়ে রাজশাহী কলেজ শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়। এরপর সেখানে মেয়র খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে মোমবাতি প্রজ্জ্বলন ও পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়।

র‌্যালি, মোমবাতি প্রজ্জ্বলন ও পুষ্পস্তর্বক অর্পণে অংশ নেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্না, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানাসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবন্দ, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীসহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আরও পড়ুন