muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ডোমার উপজেলা আ.লীগের সভাপতিকে বহিস্কারের দাবীতে সংবাদ সম্মেলন

নীলফামারীর ডোমারে দলীয় শৃংখলা ভঙ্গের কারনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুলকে বহিস্কারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ। মঙ্গলবার (২৭আগষ্ট) দুপুরে ডাক বাংলো মাঠে উপজেলা আওয়ামী পরিবারের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

লিখিত বক্তব্যে বলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুল ও জেলা আওয়ামীলীগের সদস্য এনায়েত হোসেন নয়ন গত উপজেলা পরিষদ নির্বাচন ও পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কাজ করেন।এ ছাড়াও তারা বর্তমান সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের বিরুদ্ধেও বিভিন্ন সময়ে অবস্থান নিয়ে সমালোচিত হন।

তিনি আরো বলেন, খায়রুল আলম বাবুলকে বাদ দিয়ে দলীয় যেকোন পর্যায়ের নেতাকে আহবায়ক করে জেলা নেতৃবৃন্দের কাছে সম্মেলনের তারিখ ঘোষনার দাবী জানান।

সংবাদ সম্মেলনে ডোমার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক করিমুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সব্যসাচী রায়, সাধারন সম্পাদক হাফিজুর রহমান মানিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেরুন আক্তার পলিন, উপজেলা কৃষকলীগের সভাপতি হাবিবুল হক দুলাল, শ্রমিকলীগ সভাপতি আব্দুল
ওয়াদুদ, সাধারন সম্পাদক আকতারুল হক, জাতীয় রিক্সা/ভ্যান শ্রমিকলীগের সভাপতি নুরল আমিন বাবলুসহ উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের সকল নেতারা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক বলেন, ডোমারের বিষয়টি জেলায় শুধু নয় কেন্দ্রীয় নেতারাও অবহিত রয়েছেন। সম্মেলনের আগে আহবায়ক কমিটি গঠন কিংবা বহিস্কারের বিষয়টি কেন্দ্র সিদ্ধান্ত নিতে পারেন।

Tags: