muktijoddhar kantho logo l o a d i n g

অপরাধ

বান্দরবানে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে আ.লীগ নেতা নিহত

বান্দরবান সদর উপজেলার জামছড়ি বাজারে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাচনু মারমা নিহত হয়েছে। এ হামলায় আহত হয়েছেন আরো পাঁচজন। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করলেও কারা এ ঘটনা ঘটিয়েছে, সে বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হচ্ছে না। তিন বছর আগে একই গ্রামে হামলা চালিয়ে সন্ত্রাসীরা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মংপু মারমাকে অপহরণ করে নিয়ে যায়। এখনও তার কোনো সন্ধান মেলেনি।

বান্দরবান সদর থানার ওসি সহিদুল ইসলাম জানান, সন্ধ্যে সাড়ে ৬টার পর রাজবিলা ইউনিয়নের জামছড়ি বাজারে এ ঘটনা ঘটে। তিনি জানান, এ ঘটনায় নিহত ও আহতদের বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এলাকায় সেনাবাহিনী ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় একজন প্রত্যক্ষদর্শী জানান, সন্ধ্যে সাড়ে ৬টার দিকে ১৫ সদস্যের একটি সশস্ত্র সন্ত্রাসী দল বাজারের পেছনের খাল থেকে উঠে আসে। এদের মধ্য থেকে ৯ জন দোকানের আশপাশে পজিশন নিয়ে দাঁড়ায়। একজন অস্ত্র উঁচিয়ে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাচনু মারমাকে লক্ষ্য করে ব্রাশফায়ার করলে তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। এরপর আরো কয়েক রাউন্ড ব্রাশফায়ার করতে করতে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে দোকানে থাকা আরো পাঁচজন আহত হয়। এদিকে এ ঘটনার প্রতিবাদে বান্দরবান জেলা আওয়ামী লীগ বান্দরবান শহরে বিক্ষোভ মিছিল করেছে।

Tags: