muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে মোটরযান শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ

কিশোরগঞ্জ মোটরযান শ্রমিক ইউনিয়মের শ্রমিক আজিজুল হাকিম, মকবুল হোসেন, জাহেদ, ও খাইরুলর বিরুদ্ধে চাদাবাজির মিথ্যা মামলা প্রত্যাহার এবং অবিলম্বে তাদের মুক্তির দাবিতে কিশোরগঞ্জ জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে গাইটাল আন্তঃ জেলা বাস টার্মিনালে ঘন্টাব্যাপী বিক্ষোভ সমাবেশ করে মোটর‍যান ইউনিয়নের শ্রমিকনেতা ও শ্রমিক-কর্মচারীরা। এসময় প্রায় এক ঘন্টা গাইটাল আন্তঃ জেলা বাস টার্মিনাল থেকে কোন বাস ছেড়ে যায়নি, এতে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা। পরে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিজানুর রহমান উপস্থিত হয়ে তাদেরকে আশস্ত করলে কর্মসুচি সমাপ্ত করেন।

বিক্ষোভ সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা মোটর‍যান শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক মোঃ দ্বীন আল ইসলাম উজ্জল, সিনিয়র শ্রমিক ও শ্রমিক নেতা মোঃ ইউনুস আলী, শ্রমিক নেতা মোঃ ফজলে কিবরিয়া সুজন প্রমুখ।

এসময় বক্তারা বলেন শ্রমিকদেরকে অন্যায় ভাবে মিথ্যা মামলা দিয়ে জেলে নেয়া হয়েছে এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তাদের মুক্তির দাবী জানিয়েছেন তারা। পাশাপাশি বেতন ভাতা বৃদ্ধির দাবী জানিয়েছেন তারা। বক্তারা বলেন বেতন ভাতা বৃদ্ধি না করলে ও শ্রমিকদের মিথ্যা মামলা তুলে না নিলে আগামীকাল থেকে শান্তিপূর্ণ কর্মবিরতীতে যাওয়ার হুশিয়ারী দিয়েছেন শ্রমিক নেতারা।

Tags: