ইটনা - March 17, 2020

ইটনায় মুজিববর্ষ উপলক্ষে দুর্যোগসহনীয় ঘরের চাবি পেল ৩১ অসহায় পরিবার

কিশোরগঞ্জের ইটনা উপজেলা প্রশাসনের আয়োজনে নানান কর্মসুচীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

মঙ্গলবার দিনব্যাপী এ আয়োজনের মধ্যে ছিল দিনের শুরুতে ১০০ বার তোপধ্বনি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, বর্নাঢ্য র‍্যালী, গ্রামীণ ঐতিহ্য লাঠি খেলা, কেক কাটা, ফুটবল ও ক্রিকেটে খেলা, বঙ্গবন্ধুর কর্মময় জীবন নিয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরন।

আলোচনা সভায় রাষ্ট্রপতি আব্দুল হামিদ অডিটোরিয়ামে ইউএনও নাফিসা আক্তারের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, বিশেষ অতিথি পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ অতিশ দাস রাজিব, ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম, আওয়ামী লীগের সভাপতি ঈসমাহিল হোসেন, সেক্রেটারি এডভোকেট খলিলুর রহমান, সহ-সেক্রেটারি সোহরাব হোসেন ঠাকুর খসরু প্রমুখ।

বক্তারা মরন ব্যাধী করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে ব্যাপক সচেতনতা বিষয়ে আলোকপাত করেন। অনুষ্টানে সঞ্চালনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা কামাল উদ্দিন।

পরে উপজেলা দুর্যোগ ও ত্রান মন্ত্রাণালয়ের অর্থায়নে নির্মান করা উপজেলার ৩১ টি ঘরের চাবি অসহায় পরিবার প্রধানের হাতে হস্তান্তর করেন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তোফিক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাগর হোসেন সৈকত।


আরও পড়ুন