muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু

মানিকগঞ্জ সদর উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

বাসচাপায় নিহত ইয়াসমিন বেগম (৪০) মুলজান পল্লী বিদ্যুত অফিসে কর্মরত ছিলেন। আর তার স্বামী হুমায়ন আহম্মেদ ঢাকা সিটি করপোরেশনে চাকরি করতেন। ইয়াসমিন দম্পতি মানিকগঞ্জ জেলা শহরের উত্তর সেওতা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

মানিজগঞ্জ পল্লী বিদ্যুত অফিসের সিনিয়র জেনারেল ম্যানেজার আবদুর রশিদ মৃধা জানান, পল্লী বিদ্যুত অফিসের বিলিং সেক্টরে কর্মরত ইয়াসমিনকে সকালে অফিসে পৌঁছে দেওয়ার জন্য তার স্বামী হুমায়ন মোটরসাইকেলে করে নিয়ে যাচ্ছিলেন। তারা অফিস গেটের সামনে পৌঁছালে গোল্ডেন পরিবহনের একটি বাসের চাপায় পিষ্ট হন। এতে দুর্ঘটনাস্থলেই মারা যান হুমায়ন।

আর মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়ার পর ইয়াসমিনকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। এ দুর্ঘটনায় ওই বাসে থাকা অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ‘গোল্ডেন লাইনের ওই বাসটিকে জব্দ করা হলেও এর চালক পলাতক রয়েছে।’

Tags: