muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বহিষ্কৃত উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুর সমর্থক ও শ্রমিক লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের পিয়ন হাবিবুর রহমানসহ অন্তত আটজন আহত হয়েছেন।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে পাকুন্দিয়া উপজেলা সদরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ১১টার দিকে উচ্চ আদালতের স্থগিতাদেশের রায় নিয়ে উপজেলা পরিষদের সদ্য বহিষ্কৃত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রেনু উপজেলা সদরে আসার খবর পেয়ে তার দলীয় সমর্থকরা জড়ো হয়ে স্লোগান দিতে থাকে। এসময় শ্রমিক লীগের নেতাকর্মীরাও পাল্টা জমায়েত হয়। এরপর উভয়পক্ষের লোকজন রামদা, লাঠিসোটাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষের সময় ইট-পাটকেল ছোড়া হয়।

খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশসহ কিশোরগঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন মুক্তিযোদ্ধার কণ্ঠকে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Tags: