muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

গাইবান্ধায় নির্মাণাধীন দেয়াল ধসে প্রাণ গেল দুইজনের

গাইবান্ধায় নির্মাণাধীন দেয়াল ধসে দুইজন নিহত হয়েছেন। বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে শহরের ডিবি রোডে রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে। এ সময় কাশেম মিয়া নামে আরও একজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার খামার বোয়ালি গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে শ্রমিক আজাদ মিয়া (৩৭) ও পথচারী আব্দুল ওয়াহেদ (৫০)। তার বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তিনি গাইবান্ধা বিসিক শিল্প নগরীতে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, পলাশবাড়ী-গাইবান্ধা মহাসড়কে ফোর লেনের কাজ চলছে। গাইবান্ধা শহরের এই সড়কটি সম্প্রসারণের জন্য কয়েক মাস ধরে ঘর ভাঙা ও নির্মাণের কাজ চলমান রয়েছে। বুধবার দুপুরে ডিবি রোডে রেজিস্ট্রি অফিসের সামনে একটি দোকান সড়কের পাশে নির্দিষ্ট স্থানে নির্মাণের সময় এর নির্মাণাধীন দেয়াল ভেঙে পড়ে। এ সময় শ্রমিক আজাদ মিয়া, কাশেম মিয়া ও পথচারী আব্দুল ওয়াহেদ দেয়ালের নিচে চাপা পড়েন। পরে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করেন।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের কর্মকর্তা বখতিয়ার উদ্দিন জানান, ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল দুপুরে ঘটনাস্থলে যায়। দেয়ালের নিচে চাপা পড়ে শ্রমিক আজাদ মিয়া ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও পথচারী আব্দুল ওয়াহেদসহ দুইজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন আব্দুল ওয়াহেদের মৃত্যু হয়।

Tags: