muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ঘরের সিঁদ কেটে ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার

কিশোরগঞ্জের করিমগঞ্জে ঘরের সিঁদ কেটে বাবা-মায়ের সঙ্গে ঘুমন্ত ছয় বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আলী হোসেনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা করিমগঞ্জ থানার ওসি (তদন্ত) নাহিদ হাসান সুমন বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটিকে ধর্ষণের পর আলী হোসেন পালিয়ে ঢাকায় চলে যান। সেখান থেকে কিশোরগঞ্জ আসেন। গোপনে খবর পেয়ে দুই থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর দুপুরে তাকে কিশোরগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রিমান্ড আবেদনসহ তাকে আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। তিনি জানান, গ্রেপ্তার আলী হোসেনের বিরুদ্ধে এলাকায় আরও একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে।

এর আগে গত ৭ সেপ্টেম্বর রাতে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাতারপুর গ্রামের এক দরিদ্র রিকশাচালকের ছয় বছরের শিশুকন্যা বাবা-মায়ের সঙ্গে ঘুমিয়ে ছিল। এসময় ঘরের সিঁদ কেটে ওই শিশুকে তুলে নিয়ে যায় একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আলী হোসেন। ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায় আলী হোসেন। সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওইদিনই আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

Tags: