muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নেত্রকোনায় ট্রাকচাপায় নিহত ২

নেত্রকোনায় ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিনজন।

মঙ্গলবার সকাল ৯টার দিকে নেত্রকোনার সদর উপজেলায় বাংলা ইউনিয়নের নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের নয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের বাংলা গ্রামের মৃত চান মিয়ার ছেলে অটোরিকশাচালক কমল মিয়া (৩৬)। অপরজন ঠাকুরোকোনা ইউনিয়নের নোয়ানগর গ্রামের ইউসুফ আলীর ছেলে মুফতি জসিম মিয়া (৩৮) এবং তিনি সতশ্রী সাদিয়া মহিলা মাদ্রাসার শিক্ষক।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯টার দিকে অটোরিকশাচালক কমল মিয়া যাত্রী নিয়ে ঠাকুরোকোনা থেকে নেত্রকোনা শহরের দিকে যাচ্ছিলেন।

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলাবাজারের পশ্চিম পাশে নয়াপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই অটোচালক কমল মিয়া ও যাত্রী মুফতি জসিম মিয়া মারা যান। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তিনজনকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠান।

নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন বলেন, ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে এবং এর চালক পলাতক রয়েছে। গুরুতর আহত তিনজন নেত্রকোনা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছে বলে তিনি জানান।

Tags: