বিয়ের আগে অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এলো নতুন অতিথি!

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের প্রেমের কথা এখন আর কারওরই অজানা নয় টালিউডে। একসঙ্গে ঘুরতে যাচ্ছেন দু’জনে, সময় কাটাচ্ছেন। খুব শীঘ্রই দু’জনে বিয়ের পিঁড়িতে বসবেন বলেও জানা গেছে। এমনকি গোটা লকডাউনটাও দু’জনের পরিবার একসঙ্গেই কাটিয়েছে অঙ্কুশের বাড়িতে।

গুঞ্জন রয়েছে, তাড়াতাড়িই এবার নিজেদের প্রেমের সম্পর্কে সিলমোহর বসাতে চলেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তবে তাদের বিয়ে নিয়ে এখনো কোনো খবর প্রকাশ‍্যে না এলেও সম্প্রতি শোনা গেছে এক দারুন সুখবর। বিয়ের আগেই নতুন সদস‍্য এসে গেছে অঙ্কুশ ও ঐন্দ্রিলার পরিবারে।

না, এই সদস‍্য কোনো মানুষ নয়। আসলে একটি নতুন গাড়ি কিনেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। একটি কালো রঙের স্কোডা গাড়ি কিনেছেন তারা। সেই ছবি নিজেদের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন দু’জনে। আর শেয়ার করা মাত্রই ভাইরাল ছবি। অঙ্কুশ ইনস্টাগ্রামে লিখেছেন, পরিবারে নতুন সদস্য।

প্রসঙ্গত, বহুদিন ধরেই অনুরাগীরা চাইছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলার এই মিষ্টি জুটিকে বড়পর্দায় দেখতে। অবশেষে তাদের স্বপ্ন সত‍্যি হতে চলেছে। এবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। পরিচালক রাজা চন্দের ছবি ‘ম‍্যাজিক’-এ দেখা যাবে এই জুটিকে।


আরও পড়ুন