বিনোদন - December 25, 2020

আইসিইউতে অভিনেতা আব্দুল কাদের

অভিনেতা আব্দুল কাদেরের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে হঠাৎ এই অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে  চিকিৎসকরা করোনা ইউনিট থেকে তাকে আইসিইউতে স্থানান্তর করেন।

আবদুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম বলেন—রাত ১১টা পর্যন্ত হাসপাতালেই ছিলাম। পরে চিকিৎসকরা বাসায় চলে আসতে বলেন। ১ ঘণ্টা পর হাসপাতাল থেকে জরুরি ফোন পেয়ে আবার হাসপাতালে যাই। চিকিৎসকরা জানিয়েছেন, বাবা শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছেন, নড়াচড়া করছেন না। মাঝে মাঝে হালকা নিশ্বাস নিচ্ছেন।

বৃহস্পতিবার করোনা ইউনিট থেকে আব্দুল কাদেরকে কেবিনে স্থানান্তর করার কথা ছিল। শারীরিক অবস্থা বিবেচনায় আরো কিছুটা সময় নেন চিকিৎসকরা। কিন্তু এরই মধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। আব্দুল কাদেরের জন্য দোয়া প্রার্থনা করে জাহিদা ইসলাম বলেন—আমরা একটা অনিশ্চয়তার মধ্য দিয়ে যাচ্ছি। অপনারা সবাই বাবার জন্য দোয়া করবেন।

ক্যানসারে আক্রান্ত আব্দুল কাদেরকে ভারতের চেন্নাইয়ের ক্রিস্টিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় তাকে দেশে ফিরিয়ে আনা হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী এয়ারপোর্ট থেকে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় তার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। তারপর থেকে এ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন আব্দুল কাদের। ডা. ফেরদৌস শাহরিয়ার সাঈদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন এই অভিনেতা।


আরও পড়ুন