muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

পাকুন্দিয়ায় ৭৩০ কোটি টাকা ব্যয়ে মহাসড়কের কাজ উদ্বোধন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৭৩০ কোটি টাকা ব্যয়ে বিন্নাটি হতে পাকুন্দিয়া-মির্জাপুর হয়ে টোক পর্যন্ত মহাসড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য, সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এ উপলক্ষে এগারসিন্দুর থানাঘাট বাইপাস মোড়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান এতে সভাপতিত্ব করেন।

আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী রাশেদুল আলম, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারওয়ার জাহান, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী আসাদ মিয়া, যুবলীগ নেতা এনামুল হাসান রাজীব, ঠিকাদার এনামুল হক প্রমুখ।

কিশোরগঞ্জ জেলা সড়ক ও জনপথ বিভাগ সূত্রে জানা যায়, ৭২৯ কোটি ৭৯ লাখ টাকা ব্যয়ে কিশোরগঞ্জ (বিন্নাটি)-পাকুন্দিয়া-মির্জাপুর টোক জেলা মহাসড়ক যথাযথমানে উন্নীতকরণ করছে সড়ক ও জনপথ অধিদপ্তর।

প্রায় ২৪ কিলোমিটার সড়কটি ১৮ ফুট থেকে ৩২ ফুট পর্যন্ত প্রশস্ত হচ্ছে। সড়কটির পাকুন্দিয়া পৌরসদর বাজারের পাশ দিয়ে দুই কিলোমিটার নতুন সড়ক (বাইপাস) নির্মাণ হবে।

ন্যাশনাল ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ারস লিমিটেড ২০২২ সালের ৩০ জুনের মধ্যে সড়কটির নির্মাণ কাজ শেষ করবে।

Tags: