দেশের খবর - February 7, 2021

ফুলপুরে করোনা টিকাদান কার্যক্রম শুরু

ফুলপুর উপজেলায় করোনা টিকা কার্যক্রমরে শুভ উদ্ভোধন হয়েছে। রবিবার সকাল ১১টায় ফুলপুর স্বাস্থ্যকমপ্লেক্সের দ্বিতীয় তলায় শুরু হয়েছে টিকাদান কর্মসূচী। কোভিট-১৯ টিকাদান কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন তারাকান্দা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) জান্নাতুল ফেরদৌস। ফুলপুর স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাক্তার রাশেদুজ্জমান খানকে সিনিয়র নার্স রহিমা খাতুন তার শরীওে প্রথম টিকা প্রয়োগ করেন। এ সময় তাকে সহায়তা করেন সিনিয়র নার্স শিল্পি খাতুন। দ্বিতীয় টিকা নেন ফুলপুর আওয়ামীলীগের যুগ্নআহব্বায়ক অধ্যাপক হাবিবুর রহমান।

খোঁজ নিয়ে জানা যায় , করোনা ভাইরাস সংক্রমণ মোকাবিলায় প্রথম ধাপে ৩৩ হাজার ৭৪০টি টিকার ডোজ করোনার ভ্যাকসিন পৌঁছেছে ফুলপুরে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও প.প.কর্মকর্তা ডা. রাশিদুজ্জামান খান বলেন,ইতোমধ্যে ফুলপুর তারাকান্দায় ৩৩ হাজার ৭৪০ ডোজ করোনার টিকা এসেছে।

ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) শীতেষ চন্দ্র সরকার জানান,৩৩ হাজার ৭৪০টি করোনার টিকা পৌঁছে গেছে ফুলপুর- তারাকান্দায়। নির্ধারিত সময়ে আজ ৭ ফেব্রুয়ারি রবিবার থেকে টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। করোনার টিকা নিতে ভয় না করে মহামারি করোনাকে জয় করতে হবে। গুজব ও অপপ্রচারে কেউ যাতে বিভ্রান্তি সৃষ্টি না করতে পারে এজন্য সাংবাদিকদের কাছ থেকে সবধরনের সহযোগিতা চেয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, উপজেলা প্রকৌশলী মামুন অর রশীদ,যুব উন্নয়ন অফিসার আবুল বশার ভুইয়া ,সমাজ সেবা অফিসার শিহাব উদ্দিন খান , ফুলপুর হাসপাতালের চিকিৎসক জাকির হোসেন, উপজেলা শিক্ষা অফিসার শাহী দিলশাদ এলীন ,স্কাউট লিডার তাসফিক হক নাফিও প্রমুখ।


আরও পড়ুন