muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে করোনা টিকাদান কার্যক্রম উদ্বোধন

কিশোরগঞ্জে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে তিনি কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিজে টিকা নিয়ে জেলা পর্যায়ে টিকা কার্যক্রম উদ্বোধন করেন।

এরপর জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের পরিচালক ডা. এহসানুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি পিপি শাহ আজিজুল হক প্রমুখ টিকা নিয়েছেন।

‘কিশোরগঞ্জ জেলার কোভিড-১৯ টিকাদান কার্যক্রম-২০২১’ এর উদ্বোধনী অনুষ্ঠানে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি জেলাবাসীকে টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

টিকাদান কর্মসূচীতে তিনি বলেন, আমাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব চিকিৎসা বিশ্ববিদ্যালয় হাসপাতালে টিকা নেয়ার জন্য বলা হয়েছিল। কিন্তু আমি সেখানে না নিয়ে জেলার মানুষকে উৎসাহিত ও আশ্বস্ত করার জন্য এখানে টিকা নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এ টিকায় কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। তিনি বাংলাদেশে অত্যন্ত উন্নতমানের টিকা সংগ্রহ করার জন্য প্রধামন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. নজরুল ইসলাম, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. হেলাল উদ্দিন, সৈয়দ নজরুল হাসপাতালের উপ-পরিচালক ডা. ওয়াহিদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল কাদির মিয়া, জেলা বিএমএ সভাপতি ডা. মাহবুব ইকবাল, ডেপুটি সিভিল সার্জন ডা. মো. মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের চিকিৎসক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, সারা দেশের জন্য প্রাথমিকভাবে ৭০ লাখ টিকা সংগ্রহ করা হয়েছে। আর এ জেলায় এসেছে ৯৬ হাজার টিকা। এখন পর্যন্ত জেলার ১৩ উপজেলায় টিকার জন্য নিবন্ধন করেছেন ৫ হাজার ২০৭ জন। এর মধ্যে সদরেই সর্বোচ্চ এক হাজার ৫৩৪ জন নিবন্ধন করেছেন।

Tags: