দেশের খবর - February 24, 2021

বরগুনায় দাফনের ৯ মাস পরে কবর থেকে লাশ উত্তোলন

বরগুনার ঢলুয়া ইউনিয়নের বড়ইতলা গ্রামে লাশ দাফনের প্রায় ৯ মাস পর আদালতের আদেশে কবর থেকে নাসির হাওলাদার নামে এক সহকারী শিক্ষকের লাশ উত্তোলন করেছে উপজেলা প্রশাসন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে মর্মে প্রাথমিক তথ্য পাওয়ায় আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য এ লাশ উত্তোলন করা হয়েছে।

আজ বুধবার বেলা ১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের উপস্থিতিতে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলামের নেতৃত্বে বরগুনা থানা পুলিশ কবর থেকে তার লাশ উত্তোলন করেন।

২০২০ সালের ২৪ মে নাসিরকে তার স্ত্রী ফাতিমা আক্তার মিতু(২৪) তার পরকীয়া প্রেমিক রাজু (২০) পরিকল্পিতভাবে হত্যা করে। মোবাইল ফোনে স্থানীয় কয়েকজন যুবক নাসির হত্যা পরিকল্পনার মিতু আর রাজুর কথোপকথনের অডিও উদ্ধার করে নাসিরের ভাই জলিলের মাধ্যমে পুলিশকে হস্তান্তর করে। পুলিশ অডিওর ভিত্তিতে তদন্ত করে প্রাথমিক ভাবে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত হয়ে নাসিরের স্ত্রী ফাতিমা আক্তার মিতু ও প্রেমিকা রাজুকে গ্রেফতার করে। গ্রেফতারের পরে তারা প্রথমে পুলিশের নিকট এবং পরবর্তীতে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।


আরও পড়ুন