দেশের খবর - March 12, 2021

অভয়নগরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

যশোরের অভয়নগরে যাত্রীবাহী বাস ও ইজিবাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে উপজেলার ভাঙ্গাগেট সংলগ্ন রহমত ওয়েব্রিজের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার প্রেমবাগ ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের সপের মোড়লের ছেলে ইজিবাইক চালক শহিদ মোড়ল (৪২) ও চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে আগত অজ্ঞাতনামা ঘাট শ্রমিক (৩৫)।

আহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার মো. বাবু, রেহিদুল, রমজান, আলী রহমান ও অজ্ঞাতনামা একজন। আহত আলী রহমান বাদে বাকি চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে শ্রমিকদের নিয়ে একটি ইজিবাইক উপজেলার ভাঙ্গাগেট এলাকা থেকে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে নওয়াপাড়া বাজারের দিকে যাচ্ছিল। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা রূপসা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সেটির মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের এ ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারিয়া রহমান বলেন, দুর্ঘটনার পর সাতজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এরমধ্যে দুইজন আগেই মারা যান। আহততের মধ্যে গুরুতর চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত অপর জনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিহাব উদ্দীন চৌধুরী বলেন, বাস ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন। বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।


আরও পড়ুন