বাংলাদেশ গেমসের মিশন শুরু কিশোরগঞ্জ জেলার

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস ২০২০ এর আঞ্চলিক পর্যায়ে অংশ নিতে আজ জামালপুর জেলার উদ্দেশ্যে রওনা হয়েছে কিশোরগঞ্জ বালক এবং বালিকা কাবাডি দল।

শুক্রবার বিকেলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ম্যাক এবং ক্রাউন সিমেন্ট এর সৌজন্যে খেলোয়াড়দের জার্সি, প্যান্ট, ট্রাকস্যূট এবং কের্ডস তুলে দেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মাসকুরুর রহমান খালেদ বিপিএম (বার)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন, কিশোরগঞ্জ সদর উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু বকর সিদ্দিক (পিপিএম), স্পন্সর প্রতিষ্ঠান ম্যাক এর কর্নাধার আজমল খান এবং কো-স্পন্সর ক্রাউন সিমেন্ট এর জেলা ডিস্ট্রিবিউটর বদরুল আলম বকুল।

প্রতিযোগিতায় অংশগ্রহণের পূর্বে প্রায় ১২ দিনের প্রশিক্ষণের আয়োজন করেছে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। কোচের দায়িত্ব পালন করেছেন এম এ কাহ্হার। কিশোরগঞ্জ বালক এবং বালিকা দলের দলনেতা হিসেবে দায়িত্ব পালন করছেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইদুর রহমান শেখর।

আগামী ১-১০ এপ্রিল হবে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস ২০২০ এর মূল প্রতিযোগিতা। কাবাডি প্রতিযোগিতার পাশাপাশি নারী হকি, ভারোত্তোলন, সাঁতার, কুস্তি, উশু, কিক বস্কিং, নারী রাগবি এবং শ্যূটিং প্রতিযোগিতার মূল পর্বে অংশ নেবে কিশোরগঞ্জ জেলার খেলোয়াড়রা। এই আটটি ইভেন্টে খেলোয়াড়দের জন্য টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ইলেক্ট্রো মার্ট লিমিটেড (কনকা, গ্রে)।


আরও পড়ুন