দেশের খবর - March 24, 2021

ডোমারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

নীলফামারীর ডোমারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটির আয়োজন করে স্বাধীনতা শিক্ষক এসোসিয়েশন ডোমার। এসময় নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বুধবার সকাল ১১টায় ডাক বাংলো মাঠ হতে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উক্ত স্থানে আলোচনা সভায় মিলিত হয়।

এসোসিয়েশনের সভাপতি তরণী কান্ত রায়ের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাবেদুল ইসলাম সানবীমের সঞ্চলনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,ইউএনও শাহিনা শবনম,সিনিয়র সহকারী পুলিশ সুপার(ডোমার সার্কেল) জয়ব্রত পাল,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,ওসি মোস্তাফিজার রহমান,সোনালী ব্যাংক লিঃ নীলফামারী জোনের এজিএম আতাহারুল ইসলাম,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক প্রমূখ উপস্থিত থেকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদ আহম্মেদ শান্তু,ময়নুল ইসলাম,সাইদুল ইসলাম,সম্পাদক হাফিজুর রহমান বকুল, রশিদুল ইসলাম,খায়রুল হক,গোলাম ফিরোজ চৌধুরীসহ স্বাধীনতা শিক্ষক এসোসিয়েশন প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকগন উপস্থিত ছিলেন।


আরও পড়ুন