বিনোদন - March 30, 2021

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ দিয়ে খুলছে ২০ সিনেমা হল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবিটি গত ২৫ মার্চ বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে পুনরায় ছাড়পত্র পেয়েছে। আর আগামী ২ এপ্রিল এটি মুক্তি পাচ্ছে। নতুন খবর হলো, শান্ত খান ও প্রার্থনা ফারদিন দীঘি অভিনীত এই ছবিটি দিয়ে বন্ধ থাকা ২০টি সিনেমা হল খুলছে। এমনটাই জানালেন এর পরিচালক ও প্রযোজক সেলিম খান।

তিনি জানান, ছবিটি সারা দেশে দেখানোর আহ্বান করেছিলেন। এতে অনেক হল মালিকই সাড়া দিয়েছেন। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ মুক্তি উপলক্ষে বন্ধ থাকা ২০টি সিনেমা হল চালু হচ্ছে। আর এখন পর্যন্ত ছবিটির জন্য বুকিং হয়েছে ৫৫টি হল।

সেলিম খান বলেন, ‘দেশে তো এখন চালু হলের সংখ্যা ৫০টির মতো। হল মালিকরা অপেক্ষায় আছেন ঈদের জন্য। তবে সুখবর হলো, জাতির জনককে নিয়ে তৈরি এ ছবির জন্য বন্ধ থাকা ২০টি প্রেক্ষাগৃহ চালু হয়েছে। সব মিলিয়ে আশা করছি, ৬০-৬৫টি হলে মুক্তি পাবে ছবিটি।’

এই প্রযোজক আরও জানান, মতলবের কাজলী, বাউফলের বৈশাখী, শ্রীমঙ্গলের ভিক্টরি, মুক্তাগাছার রুমা, হাসনাবাদের সন্ধ্যাসহ ২০টি হল করোনার শুরু পর আবারও চালু হচ্ছে।

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’র উপদেষ্টা পরিচালক হিসেবে আছেন শামীম আহমেদ রনী। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। বঙ্গবন্ধুর স্ত্রী রেনুর ভূমিকায় দেখা যাবে প্রার্থনা ফারদিন দীঘিকে। আর অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, জিয়াউল হাসান কিসলু, শিবা শানুসহ অনেকে।


আরও পড়ুন